তোলপাড়
- আসরাফুজ্জামান সোহেল ১৬-০৫-২০২৪

তোলপাড়
______
আজ আর আমার মাথায় অতটা চুল নেই
যতটা থাকলে তুমি আমার চুল নিয়ে খেলা করতে পারো,
আমার চোখে অতটা গভীরতাও নেই
যেখানে তুমি ইচ্ছে হলেই হারাতে পারো,
আমার কন্ঠে অতটা সুর নেই
যতটা থাকলে তুমি আমার কন্ঠের প্রেমে পরতে পারো,
আমার কবিতায় সেই হৃদয়স্পর্শী শব্দও নেই
যা তুমি হৃদয় দিয়ে উপলব্ধি করতে পারো,
আজ আর আমি অতটা সুদর্শনও হয়তো নেই
যাকে দেখে তুমি মুগ্ধ হতে পারো,
কিংবা আমার আলিঙ্গনে যৌবনের সেই উষ্ণতাও নেই
-যা তোমায় তোলপাড় করে দিতে পারে,

কিন্তু তোমাকে দেখলে আজও ততটাই
তোলপাড় করে আমার ভেতরে,
যতটা হলে মরে যেতে ইচ্ছে করে!
_______
✍????আসরাফুজ্জামান সোহেল

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।